English Version

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ত্রিরত্ন’র ভালোবাসা দিবস উদযাপন

 

নিউজ ডেস্ক::ব্যতিক্রমী আয়োজনের মধ্যদিয়ে সিলেটে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করলো ‘ত্রিরত্ন’। সুবিধাবঞ্চিত শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করে তারা পালন করেছে ভালোবাসা দিবস।

তাদের আয়োজনের মধ্যে ছিল শিশুদের অংশগ্রহণে গান, গল্প, আড্ডা আর মধ্যাহ্নভোজ। ত্রিরত্নের এই উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে উপস্থিত অতিথিদের।

ভালোবাসা দিবসে সবার মাঝে ভালোবাসা ছড়িয়ে দিতে ব্যতিক্রমী আয়োজন করে এক ঝাঁক তরুণ-তরুণী। আজ ১৪ ফেব্রুয়ারি (শুক্রবার) সকালে নগরীর মীরের ময়দানে হোটেল ফারমিস গার্ডেনের হলরুমে আয়োজন করা হয় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আনন্দানুষ্ঠানের।

সিলেট রেলওয়ে স্টেশন এলাকার সুবিধাবঞ্চিত ১৬ জন শিশু অংশ নেয় এ অনুষ্ঠানে। গান, কবিতা আবৃত্তি আর নিজেদের স্বপ্ন নিয়ে গল্প-আড্ডায় মাতিয়ে তুলে তারা। অনুষ্ঠানের ফাঁকে অতিথিরাও শোনান তাদের ভালোবাসার কথা।

ভালোবাসায় নেই ভেদাভেদ, ভালোবাসা সবার জন্য -এই বোধ থেকে অনুষ্ঠানে অতিথি করা হয় একজন রিকশাচালককে। অতিথির আসনে বসে আপ্লুত হন রিকশা চালক। শোনান তার জীবনের সংগ্রামী গল্প।

ত্রিরত্নের কো-হোস্ট যুুবায়ের সাইফুল্লাহ’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিলেট ব্যুরো প্রধান শাহ্ দিদার আলম নবেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হোটেল ফারমিস গার্ডেনের স্বত্বাধিকারী ও নারী উদ্যোক্তা ফারমিস আক্তার, বন্ধুমহল সিলেট’র সভাপতি ও সিলনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানের মূল আয়োজক ত্রিরত্নের ফাহাদ আহমেদ জানান, “ভালোবাসা দিবসে ব্যাতিক্রমধর্মী কিছু করার ইচ্ছে থেকেই এই অনুষ্ঠানটির আয়োজন। আমি মূলত ভালোবাসা নামক স্বর্গীয় বিষয়টিকে শুধুমাত্র প্রেমিক-প্রেমিকা কেন্দ্রিক উদযাপনের প্রচলিত ধারনা থেকে বের হয়ে ভালোবাসার গণ্ডিটাকে ততটুকু উচ্চতায় নিতে চেয়েছি, যতটুকু আসলেই হওয়া উচিৎ।”

 

সর্বশেষ সংবাদ