English Version

শাবি অর্থনীতি বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 

শাবি সংবাদদাতা::উৎসবমুখর পরিবেশে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

১৯৯১ সালে ১৩ ফেব্রুয়ারি অর্থনীতি, পদার্থবিজ্ঞান ও রসায়ন এ তিনটি বিভাগ নিয়ে যাত্রা শুরু করে শাবিপ্রবি। সে হিসেবে ২৯ বছর অতিক্রম করে ৩০ বছরে পদার্পণ করলো বিভাগটি।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ২৯ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-ডি এর সামনে উপস্থিত সকলকে নিয়ে কেক কাটা হয়। পরে সেখান থেকে একটি আনন্দ র‍্যালি বের করেন শিক্ষক-শিক্ষার্থীরা। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আব্দুল মুনিম জোয়ার্দার, অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান, অধ্যাপক ড. মো. আব্দুল হান্নান প্রধান, সহকারী অধ্যাপক শাহনাজ হক, মাহবুবুল হাকিম, মো. গিয়াস উদ্দিন, মো. আসলাম হোসেন, ফারহানা আহমেদ, ড. মুন্সী নাসের ইবনে আফজাল প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক সৈয়দা মারজানা রাজ্জাক, সদস্য রাদিয়া তাবাসসুম, মারজানা মাহমুদ, ইসরাত জাহান, আরাফাত সিয়াম, জাকিয়া সুলতানা, ইমরান হোসেন মিলন প্রমুখ।

 

 

সর্বশেষ সংবাদ