English Version

জগন্নাথপুর সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী ২৮ মার্চ

জগন্নাথপুর প্রতিনিধি::জগন্নাথপুরের ঐতিহ্যবাহী সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী আগামী ২৮ শে মার্চ। এ উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে রেজিস্ট্রেশন। এতে বিশে^র বিভিন্ন দেশে থাকা বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা অংশ নেবেন।  বুধবার নগরীর বন্দরবাজার ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ রশিদ আহমদ এহসানের অফিসে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়।

মতবিনিময় সভায় জানানো হয়- ঐতিহ্যবাহী সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় ইতিমধ্যে পঞ্চাশ বছর পূর্ণ করেছে। তাই বিদ্যালয় কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে পঞ্চাশ বছর পূর্তি উৎসব ‘সুবর্ণ জয়ন্তী’ অনুষ্টানের। অনুষ্টানে উপস্থিত থাকবেন পররাস্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

সভায় জানানো হয়, ১৯৬৩ সালের মার্চে পথচলা শুরু করে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়। বিভিন্ন পেশায় সফলতার চুড়ায় আরোহন করে গ্রামের নাম উজ্জ্বল করেছেন বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী। এই সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠান হবে ও বর্তমান ও প্রাক্তন সকল ছাত্র-ছাত্রীদের এক মহা মিলনমেলা।

সভায় জানানো হয়, ১৫ ফেব্রুয়ারি থেকে শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন শুরু হবে। রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে ১ হাজার টাকা। চলবে আগামী ১৫ই মার্চ পর্যন্ত। এজন্য অনলাইন ব্যাংক একাউন্ট, বিকাশ, সরাসরি স্কুল ও বিদ্যালয়ের সভাপতি বরাবর ফি জমা দেওয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা নুরুন নাহার, শিক্ষানুরাগী সদস্য সৈয়দ শাহ কামাল চৌধুরী, অভিভাবক সদস্য সৈয়দ আলমগীর প্রমুখ।

 

 

সর্বশেষ সংবাদ