English Version

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি আল্লামা শফী’র

 

হবিগঞ্জ সংবাদদাতা::কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি জানিয়েছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী।

তিনি বলেন, মহানবী হজরত মুহাম্মদ (সা.) বিশেষ কোনো জাতি বা গোষ্ঠীর জন্য প্রেরিত হননি। তিনি সমগ্র বিশ্বজগৎ ও মানবতার জন্য প্রেরিত হয়েছেন। আল্লাহ’র ভালোবাসা পেতে হলে প্রিয় নবীর আনুগত্য স্বীকার ও তার আদর্শ অনুসরণ করতে হবে।

অথচ কাদিয়ানীরা বিশ্ব নবী হজরত মুহাম্মদ (সা.)কে শেষ নবী হিসেবে মানতে নারাজ। তারা মির্জা গোলাম আহমদ কাদিয়ানীকে শেষ নবী বলে দাবি করে। সে কারণে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে হবে।

শুক্রবার রাতে হবিগঞ্জ উমেদনগর জামিয়া ইসলামিয়া আরাবিয়া টাইটেল মাদ্রাসার বার্ষিক সভা উপলক্ষে অনুষ্ঠিত আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

আল্লামা শফী বলেন, বাংলাদেশে বিভিন্ন ধর্ম ও জাতি-গোষ্ঠীর লোকের বসবাস। তারা যেভাবে বাংলাদেশে বসবাস করছে কাদিয়ানীরাও একইভাবে বসবাস করবে। তিনি বলেন, বর্তমান অশান্ত পৃথিবীতে শান্তির সুবাতাস আনয়নে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর জীবনাদর্শ অনুশীলন ও অনুসরণ করতে হবে।

তিনি আরও বলেন, নিয়ত সহিহ না হলে ইমান আমল কোনো কিছুই কাজে আসবে না। উন্নত জাতি গঠনের জন্য চরিত্রবান প্রজন্ম তৈরি করতে হবে। তাই শিক্ষার্থীদের স্মার্ট ফোনের অপব্যবহার থেকে বিরত থাকতে হবে।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা শায়খ আব্দুল মোমিনের সভাপতিত্বে ও হাফেজ মাওলানা মাসরুরুল হক ও হাফেজ মাওলানা তাহফিমুল হকের পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন সিলেট বিভাগের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, মাওলানা শুয়াইব আহমদ, হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান প্রমুখ।

 

 

সর্বশেষ সংবাদ