English Version

টিলাগড়ে ছাত্রলীগ কর্মী অভিষেক খুন: ৮ জনের বিরুদ্ধে মামলা

 

স্টাফ রিপোর্ট::সিলেটের টিলাগড়ে ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী অভিষেক দে দ্বীপ (১৮) খুনে আটজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিহতের বাবা দীপক দে বাদী হয়ে শাহপরান (রহ.) থানায় এ মামলা করেন।

এ খুনের ঘটনায় আটক ছাত্রলীগকর্মী সৈকতকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ করে আরও তিন/চারজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

শাহপরান (রহ.) থানার  ওসি মো. আব্দুল কাইয়ুম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, গত শুক্রবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। নিহতের সৎকারের আনুষ্ঠানিকতা সম্পন্নের কারণে মামলা করতে বিলম্ব হয়।

প্রসঙ্গত, সিলেট নগরীর টিলাগড় এলাকায় বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে বিবাদে জড়িয়ে ছাত্রলীগ কর্মী সৈকত রায় সমুদ্রের নেতৃত্বে একদল যুবকের হামলায় অভিষেক দে দ্বীপ নামের ছাত্রলীগ কর্মী নিহত হন। নিহত দ্বীপ গ্রিনহিল স্টেট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এদিকে হামলায় নেতৃত্বদানকারী সৈকত রায় সমুদ্র সিলেট সরকারি কলেজের ছাত্র ও ছাত্রলীগ কর্মী। এছাড়া নিহত দ্বীপ ও অভিযুক্ত সমুদ্র দুজনই আওয়ামী লীগ নেতা রণজিৎ সরকার গ্রুপের অনুসারী বলেও জানা গেছে।

ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট অন্যদের আটকে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

 

 

সর্বশেষ সংবাদ