English Version

জঙ্গি আস্তানা থেকে নব্য জেএমবির স্ত্রী আটক

নিউজ ডেস্ক::রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ার গকুলনগর এলাকায় জঙ্গি সন্দেহে ঘিরে রাখা একটি দুই তলা ভবনের নিচ তলা থেকে শাইলা শারমীন (২৫) নামে এক নারীকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্যরা। তিনি নব্য জেএমবির আইটি সদস্য তানভীরের স্ত্রী বলে জানা গেছে।

আজ সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার এ তথ্য জানান। এর আগে, বিকেল ৫টা থেকে গকুলনগর বাজারের পাশে সৌদি প্রবাসী আক্তার হোসেনের বাড়িটি ঘিরে রাখে পুলিশ।

ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার জানান, ‘বগুড়া পুলিশের সহায়তায় আমাদের গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা এই বাড়িটির সন্ধান পান। এখানে নব্য জেএমবির সদস্যরা তাদের কার্যক্রম চালাচ্ছে বলে আমরা জানতে পারি। পরে আজ বিকেল থেকে অভিযান চালিয়ে নব্য জেএমবির সদস্য তানভীরের স্ত্রী শাইলা শারমীনকে আটক করা হয়। এরপর বাড়িটিতে তল্লাশি করে আমরা কিছু পেট্রল বোমা, সংক্রিয় কিছু সরঞ্জামাদি, খেলনা পিস্তলসহ দূর থেকে হামলা চালানোর মত সরঞ্জামাদি পেয়েছি।

তিনি আরো বলেন, দুই বছর ধরে দুই তলা বিশিষ্ট এই বাড়িটি নির্মাণ করা হয়েছে। জানুয়ারির প্রথম দিকে তানভীর ও শাইলা দম্পতি এই বাড়িটি ভাড়া নেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনলজি (আইআইটি) বিভাগের শিক্ষার্থী তানভীর। তানভীর নব্য জেএমবির আইটি সদস্য। তাকে ধরতে অভিযান অব্যাহত থাকবে।

পাথালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য লেহাজ উদ্দিন বলেন, ১০/১২ দিন আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দুজন দুই তলার পুরো বাড়িটি ভাড়া নেন। বাড়িটি দেখাশোনা করেন বাড়ির মালিক আক্তার হোসেনের ভায়রা ভাই মো. শাহজাহান। তিনিই ভাড়া দিয়েছিলেন।

 

 

সর্বশেষ সংবাদ