English Version

মাল্টা আওয়ামী লীগের পক্ষ থেকে বিজয়ের আনন্দ মেলা ও আলোচনা অনুষ্ঠিত

রাজীব দাশ, মালটা থেকে :মাল্টা আওয়ামী লীগের পক্ষ থেকে বিজয় দিবসের আলোচনা ও আনন্দ মেলা অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনার ও স্বতঃস্ফূর্তভাবে সকলের অংশগ্রহণের মধ্যে দিয়ে এ বিজয় মেলা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ছাড়াও প্রবাসীরা এতে অংশ নেয় |

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) মালটার একটি অভিজাত হলে এতে সভাপতিত্ব করেন, মালটা আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান। সাধারণ সম্পাদক আপেল আমিন কাউসারের পরিচালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি কাজেম আলী স্বপন, সহ সভাপতি জাকারিয়া মুন্সি, আকবর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক রাজীব দাশ, কোষাধক্ষ্য প্রদীপ দাশ।

অভিনন্দন ও শুভকামনা জানান নবগঠিত বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটি তে পুনরায় জননেত্রী শেখ হাসিনা সভাপতি ও ওবায়দুল সম্পাদক নির্বাচিত হওয়ায়  উন্মুক্ত আলোচনা পর্বে উঠে আসে জাতির পিতার অবিসংবাদিত নেতৃত্বে সুদীর্ঘ রাজনৈতিক সংগ্রাম, বাঙালির বিজয় অর্জনের ইতিহাস, মুক্তিযোদ্ধাদের যুদ্ধকালীন স্মৃতি, দেশের ব্যাপক উন্নয়ন এবং রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের বিভিন্ন দিক।

আলোচকগণ জাতির পিতার জন্ম শতবার্ষিকী সামনে রেখে বাংলাদেশকে তাঁর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করার লক্ষ্যে স্ব স্ব অবস্থান থেকে অবদান রাখার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন| জন্মশতবার্ষিকীতে একটি ঐতিহাসিক আনন্দ উৎসব পালন করবে মালটা এ সভা থেকে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

অনুষ্ঠানের শুরুতেই শহীদ মুক্তিযোদ্ধাগণের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন এবং এরপর শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত। অনুষ্ঠান শেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান  এতে গানের মূর্ছনায় জনপ্রিয় কন্ঠ শিল্পী নিশিতা বড়ুয়া ও তার দল।

 

সর্বশেষ সংবাদ