English Version

বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বেকে ভালোবেসে আওয়ামীলীগ করি: স্পেন আওয়ামীলীগ

বকুল খান স্পেন থেকে : বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় নির্বাহী কমিটিতে পুনরায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সভাপতি ও ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নতুন কমিটি কে স্বাগত জানিয়ে আলোচনা  ও আনন্দ সভা করেছে স্পেন যুবলীগ।

বুধবার (২৫ ডিসেম্বর ) বাংলা টাউন রেস্টুরেন্টে এ সভা অনুষ্টিত হয় । যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দবির তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি র বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুস সাত্তার।

এনামুল ইসলাম খান ও সাইফুল আলম সোহাগ এর সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  স্পেন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দুলাল সাফা, সাবেক সিনিয়ির সভাপতি আব্দুল۔কাইয়ুম সেলিম, সহ -সভাপতি ফয়জুর রহমান , জাতীয় পার্টি স্পেন শাখার সভাপতি আবুল হুসেন, আওয়ামীলীগ নেতা শামীম আহমেদ, এম আই এ আমিন, আব্দুল আজিজ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য আব্দুস সাত্তার বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দল আরো সুসংগঠিত এবং সময় উপযোগী নেতৃত্ব দিবে। বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিতে এই যোগ্য নেতৃত্বের কোন বিকল্প নেই।

আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দুলাল সাফা বলেন দলকে সুসংগঠিত আমরা সর্বোচ্চ চেষ্টা করতে সবসময় প্রস্তুত আছি । সবাইকে কোন ধরনের বিভাজন বিভেদ সৃষ্টি না করে সাংগঠনিকভাবে এগিয়ে যাওয়ার আহ্বান করছি। দলকে ঐক্যবদ্ধ রাখতে সকলকে সহযোগিতা করতে হবে। ৎ

তিনি আরো বলেন, পদ পদবীর জন্য আওয়ামীলীগ করি না, বঙ্গবন্ধুর আদর্শ লালন করি এবং শেখ হাসিনার নেতৃত্ব আস্থা রেখে সোনার বাংলা গড়ার কাজে নিজেকে একজন গর্বিত কর্মী হিসেবেই সব সময় পরিচয় দিয়ে ভালোবাসি। স্পেন আওয়ামীলীগ নেতৃত্ব, ভ্রাতৃত্ব  ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে সব সময়ই এটা প্রত্যাশা।

পরে সদ্য বিদায়ী সভাপতি দবির তালুকদার কে ফুলেল শুভেচ্ছা জানান ،নেতৃবৃন্দ। সভায় সকলের মতামতের ভিক্তিতে স্পেন۔ যুবলীগের আহ্বায়ক কমিটি আহ্বায়ক হিসেবে এনাম আলী খান ও সদস্য সচিব হিসেবে সাইফুল ইসলাম সোহাগের নাম প্রস্তাব আকারে কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয় |

এছাড়াও বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় নবনির্বাচিত চেয়ারম্যন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পদক মাইনুল ইসলাম۔ নিখিলকে ও প্রানঢালা অভিন্দন ও  ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

 

সর্বশেষ সংবাদ