English Version

ব্লেস ইন্টারন্যাশনাল স্কুল’র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

ভয়েস অব কোরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার পুরস্কার ও সনদপত্র বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় ‘ব্লেস ইন্টারন্যাশনাল স্কুল’ কর্তৃক আয়োজিত ‘ভয়েস অব কোরআন ২০১৯’ নামে এই কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা।
প্রায় দেড়তাধিক প্রতিযোগীর অংশগ্রহণে গত ২২ ও ২৩ নভেম্বর ভয়েস অব কোরআন-এর প্রথম ও দ্বিতীয় অডিশন সম্পন্ন হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সকল প্রতিযোগীকে সনদপত্র এবং ছয়টি ক্যাটাগরিতে ১৮ জন প্রতিযোগীকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রতিযোগীদের তেলাওয়াত শুনেন জামেয়া ক্বাসিমুল উলুম দরগা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিবুল হক গাছবাড়ী। পরবর্তীতে তিনি সবাইকে নিয়ে দোয়া করে তাদের উজ্জ¦ল ভবিষ্যত কামনা করেন। ভয়েস অব কোরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভয়েস অব কোরআন ২০১৯-এর অন্যতম উদ্যোক্তা হাফেজ আব্দুল করিম মক্কী, ওরিয়েন্টাল হোটেলের পরিচালক মোস্তফা মুবিন, ব্লেস ইন্টারন্যাশনাল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামিত সোয়াদ, ব্লেস ইন্টারন্যাশনাল স্কুলের নির্বাহী পরিচালক তানজিমূল ইসলাম ও সিলেট ইমাম সমিতির সেক্রেটারী মাওলানা হাবিব আহমদ শিহাব প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাফেজ মাওলানা আসাদ আহমেদ রবি। বিজ্ঞপ্তি

 

সর্বশেষ সংবাদ