English Version

সৌম্য-শান্তকে নিয়ে এসএ গেমসে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:: নেপালে অনুষ্ঠিতব্য আসন্ন ১৩তম সাউথ এশিয়ান গেমসকে সামনে রেখে অনূর্ধ্ব-২৩ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ দলের নেতৃত্বে দেবেন নাজমুল হোসেন শান্ত। সম্প্রতি ইমার্জিং এশিয়া কাপেও বাংলাদেশ দলের দায়িত্ব পালন করেছেন শান্ত। শান্ত ছাড়াও ইমার্জিং এশিয়া কাপের অনেকেই এই দলে রয়েছেন।

সৌম্য সরকারকে রাখা হয়েছে দলে। আরও আছেন সাইফ হাসান ও মানিক খান। তবে চোটের কারণে বাদ পড়েছেন স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। ২০১০ সালের পর এই প্রথম এসএ গেমসে ক্রিকেট অন্তর্ভুক্ত হয়েছে। সেবার ঘরের মাঠে স্বর্ণ জিতেছিল বাংলাদেশ।

৪ ডিসেম্বর (বুধবার) মালদ্বীপের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এসএ গেমস যাত্রা। ৬ ডিসেম্বর ভুটান, ৭ ডিসেম্বর নেপাল ও ৮ ডিসেম্বর শ্রীলঙ্কা মুখোমুখি হবেন সৌম্য-শান্তরা। এরপর ৯ ডিসেম্বর (সোমবার) ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে।

এসএ গেমসের বাংলাদেশ দল:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, ইয়াসির আলী, আফিফ হোসেন, জাকির হাসান, মিনহাজুল আবেদীন আফ্রিদি, সৌম্য সরকার, তানভীর ইসলাম, হাসান মাহমুদ, মেহেদী রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূঁইয়া, মানিক খান ও মেহেদী হাসান।

 

সর্বশেষ সংবাদ