English Version

আজব চাকরি, বেতন ২৫ লাখ!

নিউজ ডেস্ক:: আজকাল বিচিত্র ধরনের চাকরির কথা শোনা যায়। যেমন ধরুন- স্কুবা ডাইভিং ডেলিভারি অর্থাৎ জলের মধ্যে ডাইভ করে পিৎজা ডেলিভারি করা কিংবা কুকুরের খাবার পরীক্ষক। এরকমই অদ্ভুত সব চাকরির অফার করছে বিভিন্ন কোম্পানি। আবার এসব কাজের জন্য মোটা অঙ্কের বেতনও দেন তারা।

তবে এবারের যে চাকরিটির নিয়োগের জন্য বিজ্ঞাপন ছাড়া হয়েছে সেটি একদমই আজব নিয়মের! এখানে কর্মীর কাজ হল গাঁজার গন্ধ শুঁকতে হবে। গাঁজার বিষয়ে সমীক্ষা চালায় এ ধরনের একটি ওয়েবসাইট এমন কর্মীর সন্ধান করছে, যিনি প্রতিদিন গাঁজা শুঁকে বলে দিতে পারবেন তার গুণমান। আর এর জন্য তারা বছরে ৩২ হাজার ডলার বা প্রায় ২৫ লাখ টাকা বেতনও দেবে।

সংস্থাটির বক্তব্য, সেলিব্রিটি এবং মারিজুয়ানার গুণমান নির্ধারণের জন্য যিনি বিখ্যাত তার সঙ্গেও যোগাযোগ করেছিল সংস্থাটি। এ ব্যাপারে কোম্পানির প্রতিষ্ঠাতা ব্ল্যাক বলেছেন, যা বাজারে আসবে তার সবকিছু পরীক্ষা করতে হবে প্রতিদিন। এই কাজের জন্য প্রতি মাসে দুই লাখ টাকার বেশি বেতন এবং উপহার দেয়া হবে। এই গাঁজার মধ্যে কিছু যেমন খেতে হবে, কিছু আবার পানও করতে হবে।

এই চাকরি পেতে হলে আবেদনকারী ব্যক্তিকে ১৮ বছর পার করতে হবে এবং আমেরিকা কিংবা কানাডার বাসিন্দা হতে হবে। এই সমস্ত দেশে গাঁজা সেবন করা বা গাঁজাকে ধূমপানের জন্য ব্যবহার করা আইনসম্মত। পাশাপাশি গাঁজা সম্পর্কে এতটা উৎসাহ কেন সেটাও লিখে জানাতে হবে তাকে।

 

সর্বশেষ সংবাদ