English Version

নবীগঞ্জে মেধা বিকাশের জন্য লানিং পয়েন্টে সরকারী ও বেসরকারী ৩০টি স্কুলের বিশেষ মূল্যায়ন পরীক্ষা সম্পন্ন ॥ শিক্ষার্থীদের হাতে ম্যাগাজিন ও ক্যান্সার বিষয়ক লিপলেট বিতরন

নবীগঞ্জ প্রতিনিধি ::মেধা বিকাশ ও প্রকাশের জন্য হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি লানিং পয়েন্টের উদ্দ্যেগে ৩য় প্রাথমিক শিক্ষা বৃত্তি পরীক্ষা ২০১৯ইংরেজী অনুষ্টিত হয়েছে। গতকাল রবিবার রিমঝিম বৃষ্টির মধ্যে সকাল ৯টা থেকে উপজেলার ৩০টি সরকারী প্রাথমিক, বেসরকারী কে.জি ও ব্যাক এর ৫ম শ্রেনীর মেধাবী শিক্ষার্থীদের নিয়ে বিশেষ মূল্যায়ন পরীক্ষায় প্রায় শতাধীক শিক্ষার্থী অংশ গ্রহন করে। এ সময় অভিভাবক ও শিক্ষক/শিক্ষিকাদের অংশ গ্রহনের উপস্থিতিতে সকাল ১০টা ৩০মিনিটের সময় জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে শিক্ষার্থীদের হাতে অত্র প্রতিষ্টানের পক্ষ থেকে বিশেষ ম্যাগাজিন ও ক্যান্সার বিষয়ক লিফলেট তুলে দেওয়া হয়। পরিক্ষার পূর্বে আলোচনা সভায় কাজী আব্দুল বাছিত এর সভাপতিত্বে ও অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শেখ কায়ছার আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চ্যানেল এস নবীগঞ্জ প্রতিনিধি বুলবুল আহমদ সহ আরো অনেকেই।
পরিশেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আউশকান্দি জামে মসজিদের ঈমাম মোনাজাত করেন। পরে শিরনী বিতরন করে অতিথিরা পরীক্ষার হল পরিদর্শন করেন।

সর্বশেষ সংবাদ