English Version

বিনামূল্যে চালকদের মাঝে লুমিনাস ক্লাবের হেলমেট বিতরণ

“দয়া করে অপ্রয়োজনে হর্ণ বাজাবেন না, শব্দ দূষণ রোধে এগিয়ে আসুন, বিশেষ প্রয়োজন ছাড়া হরণ বাজানো থেকে বিরত থাকুন” এ স্লোগানকে সামনে রেখে লুমিনাস সোস্যাল সার্ভিস ক্লাবের উদ্যোগে নগরীতে মোটর সাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টা উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ‘র সদস্য ও মহনাগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান নাইওরপুল এলাকায় বিনামূল্যে এই হেলমেট বিতরণ করেন।
রাহাত মনিরের সভাপতিত্বে শাহিদুল ইসলাম শাওনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন- উপ-পুলিশ কমিশনার ফয়ছল মাহমুদ, প্রবীন সাংবাদিক দৈনিক উত্তরপূর্ব’র প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম, সিলেট জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা ডা. আরমান আহমদ শিপলু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান লেইছ চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী তরুণ ব্যবসায়ী শরীফ এম সুমন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক সাইফুর রহমান সাইফুর, মাহফুজ ইমরান, ফখরুল রাহাত,জুয়েল হাসান,ফাহিম চৌধুরী, কবির আহমদ, জাহিদ হোসেন, নূর মো. রাসেল, তাহসিন মাহি, উসমান ফারুক সোহান, আফজল ফারুক, আলা উদ্দিন প্রমুখ। – বিজ্ঞপ্তি

 

সর্বশেষ সংবাদ