English Version

এসআইইউ’র এফডিআর চুরির মামলায় অধ্যাপক মঞ্জুর কারাগারে

সময়ের যাত্রী ডেস্ক:: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ২০০৯ সালের এফডিআর’র প্রায় ৭-৮ কোটি টাকা চুরির মামলায় মদন মোহন কলেজের অধ্যাপক মঞ্জুর হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ৪ নভেম্বর সোমবার সিলেটের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ভূঁইয়ার আদালতে অধ্যাপক মঞ্জুর হোসেন হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত শুনানী শেষে তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ২০০৯ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ৪ কোটি টাকার ৪টি এফডিআর’র কাগজপত্র চুরি করেন মদন মোহন কলেজের অধ্যাপক মঞ্জুর হোসেন। বর্তমান তা বেড়ে ৭ থেকে ৮ কোটি টাকা হয়েছে বলে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ দাবী করেন।

এসব এফডিআর এর রশিদ চুরি করে মঞ্জুর হোসেন ব্যাংক থেকে টাকা উত্তোলনের চেষ্টা করেন। ব্যাংক অত্র বিশ্ববিদ্যালয়কে অব্যহিত করলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী বাদী হয়ে মাননীয় অতিরিক্ত চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত, সিলেট এ মামলা করেন। মামলা নংঃ- ৫৮০/২০১৯ইং। উক্ত মামলায় অধ্যাপক মুঞ্জুর হোসেন গত সোমবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত শুনানী শেষে তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বলে বাদীপক্ষের আইনজীবী এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম নিশ্চিত করেন।

 

সর্বশেষ সংবাদ