English Version

ফ্রান্স ইউনিটি অব নর্থ শাহবাজপুর (ফানস) এর অভিষেক ও পরিচিতিসভা সম্পন্ন

সাদিক তাজিন: ফ্রান্সে বসবাসরত শাহবাজপুরবাসীদের নবগঠিত সংগঠন ফ্রান্স ইউনিটি অব নর্থ শাহবাজপুর (ফানস)এর কমিটি গঠন, অভিষেক অনুষ্টান ও পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে। ৭অক্টোবর সন্ধা ৬ ঘটিকায় প্যারিসের প্রাণকেন্দ্র গার দ্যু নর্দ এর ‘রেজা বারে অনুষ্টিত কাউন্সিলে বৃহত্তর শাহবাজপুরবাসীর মতামতের ভিত্তিতে শামীম আহমেদকে সভাপতি ও হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ সভাপতি যথাক্রমে নুরুল ইসলাম, আব্দুল হালিম, সুহেল আহমদ, জুবের আহমদ। সহ সাধারণ সম্পাদক- আলতাফ হোসেইন, আবুল হোসেন, মহিউদ্দিন সুহেল, অলিউর রহমান লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক- এ আর রানু, সহ সাংগঠনিক সম্পাদক- আব্দুল্লাহ আল মামুন উজ্জল, রোমান আহমেদ, সেলিম উদ্দিন শাহ, অর্থ সম্পাদক- আবিদুর রহমান লুবেক, প্রচার সম্পাদক- দেলোয়ার আহমদ, দফতর সম্পাদক- ইমরান আহমদ, ক্রীড়া সম্পাদক- হাসান আহমেদ, ব্যবস্থাপনা সম্পাদক- মুসলিম উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক-জাহাঙ্গির আলম, ধর্ম বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।


অভিষেক ও পরিচিতি সভায় আব্দুল হালিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংবাদিক ও কবি সাদিক তাজিন, নব নির্বাচিত সভাপতি শামীম আহমেদ, সিনিয়র সহ সভাপতি আব্দুল হালিম, সুহেল রানা প্রমূখ।
বক্তারা বহির্বিশ্বে দেশের সুনাম ছড়িয়ে দেওয়ার পাশাপাশি এলাকার সামাজিক উন্নয়নে সংগঠনের অবদান রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

 

সর্বশেষ সংবাদ