English Version

সিলেট বিভাগীয় দাবা চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতার উদ্ধোধন

স্পোর্টস ডেস্ক ::

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় লতিফ ট্রাভেলস্ এর পৃষ্ঠপোষকতায় ও সিলেট বিভাগীয় দাবা কমিটির পরিচালনায় ৪ অক্টোবর শুক্রবার বিকালে সিলেট জেলা স্টেডিয়ামস্থ ক্রীড়া ভবনে ‘লতিফ ট্রাভেলস’ সিলেট বিভাগীয় দাবা চ্যাম্পিয়নশীপ ২০১৯ এর প্রতিযোগিতার উদ্ধোধন অনুষ্ঠিত হয়।
বিভাগীয় দাবা কমিটির সভাপতি জহিরুল কবীর চৌধুরী (শিরু)-এর সভাপতিত্বে বিপুল চন্দ্র তালুকদার এর পরিচালনায়, প্রধান অতিথি ও উদ্ধোধক হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক শফিউল আলম নাদেল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট বিভাগীয় দাবা কমিটির সেক্রেটারী রাহাত তরফদার, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কামাল আহমদ , জাহিদ ও মোহাম্মদ খায়রুল আমিন সিলেট , শাহ মাহফুজুল করিম , সাইফুল ইসলাম চৌধুরী সুনামগঞ্জ, তৌহিদুল বারী ও বিকাশ রঞ্জন হবিগঞ্জ, ওয়াজিউল মেহেদী ও রাধা কিশোর সিংহ মৌলভীবাজার।

সাত রাউন্ড সুইসলীগ পদ্ধতির এ প্রতিযোগীতা দাবা খেলা শুরু হয়েছে। আগামী ৫ অক্টোবর এ খেলা সমাপনী ও পুরুস্কার বিতরণের মাধ্যে সমাপ্ত হবে।

উল্লেখ্য যে, উক্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জাতীয় দাবা প্রতিযোগিতা ২০১৯ এর প্রাথমিক পর্বে অংশ গ্রহণের জন্য মনোনীত হবেন।

 

সর্বশেষ সংবাদ