English Version

ক্যাসিনোকে প্রশ্রয় দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী: বিএনপি

নিউজ ডেস্ক:: রাজধানী জুড়ে ক্যাসিনো ও ক্লাবকেন্দ্রিক অবৈধ কার্যক্রম আইনশৃঙ্খলা বাহিনীর চোখের সামনেই হয়েছে বলে দাবি করেছে বিএনপি। দলটির সিনিয়র নেতাদের ভাষ্য, আইনশৃঙ্খলা বাহিনী এধরণের কর্মকাণ্ডকে প্রশ্রয় দিয়ে এ থেকে লাভবান হয়েছেন। সুতরাং আইনশৃঙ্খলা বাহিনী কোন অবস্থাতেই এর দায় এড়াতে পারবে না। এব্যাপারে তাদের জবাব দিতে হবে বলেও জানান বিএনপির কয়েকজন নেতা।

অভিযান প্রসঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেন, আমাদের বিশ্বাস করতে হবে, আইনশৃঙ্খলা বাহিনীর চোখের সামনে এগুলো হয়েছে এবং তাদের নলেজের বাইরে এটা হয়নি। আর এতোদিন তারা এধরণের কর্মকাণ্ডকে প্রশ্রয় দিয়েছে। এটা অস্বীকার করার উপায় নেই যে, তারা এথেকে লাভবানও হয়েছে। সুতরাং তারা ইচ্ছাকৃতভাবে এই বেআইনী কাজগুলো চলতে দিয়েছে। এখন আমাদের প্রধানমন্ত্রী শেষ সময় নিজের ভাবমূর্তি রক্ষায় জন্য এই উদ্যোগ গ্রহণ করেছেন। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী কোন অবস্থাতেই এই দায় এড়াতে পারবে না। আর এব্যাপারে তাদের জবাব দিতে হবে।

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি যে নির্বাচন এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের একদিন আগে যে আগাম নির্বাচন- এই দুই নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী একটি অংশ, প্রশাসনের একটি অংশ এবং সমাজের একটি অংশের কাছে আওয়ামী লীগ হাত পেতে ভিক্ষা নিয়েছে যে, ভাই তোমরা আমাদের অপকৌশল করে ক্ষমতায় বসিয়ে দাও। আমরা তোমাদের এটা সুদে-আসলে ফেরত দেবো। সুতরাং তারা যে বিনিয়োগ করেছে, এখন সেটা ফেরত নিচ্ছে। সেই জন্য এই ক্যাসিনো।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতার লোভে যাদেরকে ব্যবহার করেছে, তারা এখন এদেরকে ব্যবহার করছে। আর এ জন্য আওয়ামী লীগই দায়ী।

 

সর্বশেষ সংবাদ