English Version

জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার

নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে র‌্যাবের হাতে আটক হয়েছেন এক ভূয়া চিকিৎসক। উপজেলার শাহারপাড়া বাজারে একটি ফার্মেসিতে দীর্ঘদিন ধরে চেম্বার বসিয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন তিনি। আটক ওই ব্যক্তির নাম বেলাল হোসেন। সে ফেনীর সোনাগাজী থানার, সোনাপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র। দীর্ঘদিন ধরে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজার এলাকায় ডাক্তার পরিচয়ে রোগীদের সাথে প্রতারনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শাহারপাড়া বাজার এলাকার মা সালমা অ্যান্ড নাদিয়া ফার্মেসিতে ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসা দিয়ে আসছিলেন বেলাল।

ব্যবস্থাপত্রে বেলাল ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি উল্লেখ করলেও তিনি সংশ্লিষ্ট কোন সনদ বা পত্রাদি দেখাতে পারেননি। পরে তাকে প্রতারণার মামলায় গ্রেফতার দেখিয়ে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আদালতের মাধ্যমে বেলালকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়।

 

সর্বশেষ সংবাদ