English Version

মদ্যপ অবস্থায় বিমানে উঠতে বাধা, পুলিশের সঙ্গে যা করলেন তরুণী!

আন্তর্জাতিক ডেস্ক:: লন্ডন থেকে মাদ্রিদে যাওয়ার জন্য বিমানের টিকেট কেটে ছিলেন ডায়ানা আন্দ্রিয়াস রিভেরা নামের এক ৩৩ বছরের ব্যালে ড্যান্সার। সব কিছু ঠিক ছিল কিন্তু তিনি যখন হিথরো বিমানবন্দরে গেলেন ঘটিয়ে বসলেন এক আজব কাণ্ড!

বিমানবন্দরে গিয়ে তিনি দেখলেন তার হাতে অনেকটা সময় বাকি রয়েছে। তাই তিনি হিথরো বিমানবন্দরের দু’নম্বর টার্মিনালে থাকা একটি পাবে বসে ড্রিকিং করেন। কিন্তু পরিমাণে বেশি হয়ে যাওয়ায় বেসামাল হয়ে পড়েন তিনি। এ সময় নিজের পাসপোর্টসহ প্রয়োজনীয় কাগজপত্রও দেখাতে পারছিলেন না।

স্বাভাবিকভাবে ওই অবস্থায় তাকে বিমানে উঠতে বাধা দেন কর্তব্যরত আইন-শৃঙ্খলাবাহিনী। তখনই তাদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন ৩৩ বছরের এই নারী। মাতাল অবস্থায় তিনি পুলিশ অফিসারদের লাথি মারেন। এমন কি পুলিশকর্মীদের কামড়ানোর চেষ্টাও করেন। এর পরই তাকে গ্রেফতার করে পুলিশ। সে সময় ডায়ানার কাছ থেকে একটি ছুরিও উদ্ধার হয়। যদিও ওই ছুরি দিয়ে তিনি কাউকে আক্রমণের চেষ্টা করেননি।

এর পরই তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। সে সময় ডায়ানার কাছ থেকে একটি ছুরিও উদ্ধার হয়। যদিও ওই ছুরি দিয়ে তিনি কাউকে আক্রমণের চেষ্টা করেননি। ছুরি নিয়ে যাওয়া ও কর্তব্যরত অবস্থায় থাকা পুলিশকর্মীদের আক্রমণ করায় তাঁকে শাস্তি দিয়েছে সেখানকার আদালত। শাস্তি হিসাবে তাঁকে ১০০ ইউরো জরিমানাও করা হয়েছে। জানা গিয়েছে, ওই যুবতী স্পেনের বিখ্যাত ভিক্টর ব্যালে কম্পানিতে নর্তকী হিসাবে কাজ করেন।

 

সর্বশেষ সংবাদ