English Version

বয়সে ছোট প্রেমিককে বিয়ে করতে না পারায় তরুণীর ভিকসল পান

নিউজ ডেস্ক:: এক তরুণী ফেসবুকে প্রেমের সূত্রে বয়সে ছোট প্রেমিককে বিয়ে করতে গিয়ে বিপাকে পড়েছেন। প্রেমিকের বয়স ‘বিবাহযোগ্য’ না হওয়ায় কাজী অফিস থেকে তাদের আটক করা হয়।

তবে অপমানে যশোর সদরের ইউএনও’র কার্যালয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন ওই তরুণী। বর্তমানে ওই প্রেমিকা তরুণী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন আছেন।

ওই তরুণীর বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুরে। আর তার প্রেমিক আরিফুল ইসলাম যশোরের বাঘারপাড়া উপজেলার বাররা গ্রামের আয়ুব আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ আরিফুল ইসলাম, তার বাবা আয়ুব আলী, কাজী আজিজুল ইসলাম ও আরিফুলের এক চাচাকে আটক করেছে।

নরেন্দ্রপুর ক্যাম্পের আইসি এসআই মোর্ত্তজা হোসেন চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের আলী জানান, এক তরুণী ও আরিফুল ইসলাম নামে এক যুবক রোববার তার ইউপির এক কাজী অফিসে বিয়ে করতে আসেন। তবে তরুণীর বয়স ২৪ বছর হলেও যুবকের বয়স ১৮ বছর।

স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে স্থানীয় ক্যাম্পের পুলিশ তরুণী, বর, বরের বাবা, চাচা ও কাজীকে ইউএনও’র কার্যালয়ে নিয়ে যায়। তবে এক পর্যায়ে তরুণী বাথরুমে গিয়ে ভিকসল পান করে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, তরুণীর চিকিৎসা চলছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

 

সর্বশেষ সংবাদ