English Version

সিলেটে দুদিনব্যাপী মালেয়শিয়ান শিক্ষামেলা শুরু

শিক্ষাঙ্গন ডেস্ক  ::
মালেয়শিয়ান শিক্ষা মন্ত্রণালয়ের সহযোগিতায় সিলেট নগরীতে দুদিন ব্যাপী শিক্ষামেলা শুরু হচ্ছে আজ থেকে। মেলার আয়োজন করছে ‌’উইনিং ম্যাগনেটিউড চট্টগ্রাম’ এবং ‘মেন্টর্স চট্টগ্রাম’।

নগরীর রোজভিউ হোটেলে আয়োজিত শিক্ষামেলা সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত সকল শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।

মালেয়শিয়ার সেরা বিশ্ববিদ্যালয় ও তাদের প্রতিনিধিদলের অংশগ্রহণের সাথে এই মেলায় উপস্থিত থাকবেন মালেয়শিয়াতে অধ্যয়নরত সিলেটের বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীবৃন্দ। মেলা থেকে মালেয়শিয়ান বিভিন্ন বিশ্ববিদ্যালয় গুলোতে উচ্চশিক্ষার জন্য প্রয়োজনীয় যাবতীয় সকল তথ্যসেবা বিনামূল্যে পাওয়া যাবে।

‘উইনিং ম্যাগনেটিউড’ এবং ‘মেন্টর্স চট্টগ্রাম’ চট্টগ্রাম শাখার ম্যানেজিং পার্টনার মিসেস মানজুমা মোর্শেদ জানান চট্টগামের শিক্ষার্থীদের মধ্যে যারা মালেয়শিয়াতে উচ্চশিক্ষা গ্রহনে আগ্রহী তাদের স্পট এডমিশন থেকে শুরু করে সকল সহায়ক সেবা প্রদান উক্ত মেলার মূল উদ্দেশ্য।

স্পট এডমিন এর জন্য আগ্রহী শিক্ষার্থীদের সকল সার্টিফিকেট ও আনুষঙ্গিক ডকুমেন্ট সাথে নিয়ে মেলায় উপস্থিত থাকার জন্য জানিয়েছেন আয়োজকরা। তবে বিশেষ প্রয়োজনে মেলা সংক্রান্ত যে কোন বিশেষ প্রয়োজনে ০১৬৮৮ ৪৫৪৫৪৫ এই মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ