English Version

কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত

নাজমুল সুমন: বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ব্যবস্থপনায় কার্ডিফ থেকে একশত মাইল দূরে ওয়েলস তথা বৃটেনের পশ্চিম প্রান্তের ছোট শহর নিউ কী সমুদ্র সৈকতে অতি সম্প্রতি এক আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়।
ভ্রমন পিপাসুগণ সকাল সাড়ে দশ ঘটিকার ভিতরেই ওয়েলফেয়ার সেন্টারে সমবেত হন। অনেকে পরিবার পরিজন নিয়ে এসেছেন যাদের সঙ্গে ছোট শিশুরা ও ছিলেন । দুই ঘন্টা বিশ মিনিটের এই যাত্রা পথের অবসানের পর কোচ সাগর বিধৌত প্রবাহিত নির্মল হাওয়া ও সবুজ বেষ্টিত বিরাট এলাকা সংলগ্ন এই অতিব মনোরম পরিবেশকৃত স্থান তথা সমুদ্র সৈকতে। বনভোজন স্থানে পৌঁছার পর পরই ওয়েলফেয়ার এর মহিলা সদস্যদের ঘর থেকে নিয়ে আসা রকমারি মজাদার খাবার পরিবেশন করা হয়.।এর পর শুরু হয় যার যার মত দল বেধে ঘুরাঘুরি. বাচ্ছদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও সমুদ্রের হাওয়ায় মনকে শিতল করা সহ ঝমিয়ে আড্ডা দেওয়া.মাছ ধরা স্নান করা সহ সপিং শেষে শুরু হয় আনন্দ উৎসব।


বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান কমিউনিটি লিডার আব্দুল হান্নান শহীদুল্লাহর সভাপতিত্তে এবং বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক কমিউনিটি সংগঠক মোহাম্মদ আসকর আলীর পরিচালনায় সমুদ্র সৈকতে অনুষ্ঠিত আনন্দ উৎসবে বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম ট্রাষ্টি ও ডিরেক্টর এবং কার্ডিফ বাংলা স্কুলের জেনারেল সেক্রেটারি ওয়েলসের প্রথম বাঙালী সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর.কার্ডিফ বাংলা স্কুলের সাবেক শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ ড. ডক্টর সৈয়দ আব্দুল লতিফ.বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম ডিরেক্টর আনজুমানে আল ইসলাম ওয়েলসের সাবেক সেক্রেটারি শেখ মোহাম্মদ আনোয়ার. বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম ট্রাষ্টি ও ডিরেক্টর যুবনেতা রকিবুর রহমান, ডিরেক্টর নজির উদ্দিন. ডিরেক্টর মাহমুদ হোসেন, হাজী আনসার মিয়া. সেবুল আলী. সাদিক আহমদ. কামাল আহমদ. আব্দুর রব. আসাদ মিয়া. আব্দুল কাদির. নাজমুল হক সহ প্রমুখ নেতৃবৃন্দ।
বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল হান্নান শহীদুল্লাহ সমাপনী বক্তব্যে আজকের বনভোজনে অংশগ্রহণকারী ও সহযোগীতাকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের আগামী দিনের অগ্রযাত্রায় সবার সহযোগিতা কামনা করেছেন।

 

সর্বশেষ সংবাদ