English Version

ক্বীনব্রীজ দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ

নিউজ ডেস্ক:: সিলেট শহরের প্রবেশদ্বার হিসেবে খ্যাত ক্বীনব্রীজ দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। তবে যান চলাচল করতে না দিলেও পথচারীদের জন্য সেতুটি উন্মুক্ত রাখা হয়েছে। শনিবার দিবাগত রাত ১২টা থেকে যান চলাচল বন্ধ করে দেয়া হয়। এসময় সেতুর দুই প্রান্তে পুলিশ মোতায়েনও থাকতে দেখা গেছে।

রাত ১টার দিকে সেতু এলাকায় যান সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় তিনি বলেন, “ব্রীজটির জীর্ণ দশার কারণে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। সংস্কারের পর প্রকৌশলীদের পরামর্শক্রমে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। তবে যান না চললেও পথচারী চলাচলে কোন বাধা নেই বলে জানান তিনি।

সিটি কর্পোরেশনের প্রকৌশলী আলী আকবর জানিয়েছেন, “ঐতিহ্যবাহী এই সেতুর ঐতিহ্য রক্ষায় মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটের বিভিন্ন নাগরিক সংগঠনের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেছেন। সবার সম্মতিক্রমে ব্রীজটি সংস্কার আর তার অবকাঠামো ঠিক রেখে আরো দৃষ্টিনন্দন করার লক্ষ্যে আগামীকাল থেকে এই ব্রীজ দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

বর্তমানে ক্বীনব্রীজ দিয়ে যে সব যানবাহন চলাচল করতো সেগুলোকে শহরের পশ্চিমের কাজিরবাজার সেতু অথবা শাহজালাল উপশহর সেতু দিয়ে চলাচল করতে বলেছে সিসিকের প্রকৌশল বিভাগ।

 

সর্বশেষ সংবাদ