English Version

৩নং ওয়ার্ড ছাত্রলীগের আলোচনা সভা ও রক্তদান কর্মসূচী

সিলেট জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, জালালাবাদ রাগীব রাবেয়া কলেজের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। সেরা মুক্তি সংগ্রামী, সেরা রাষ্ট্রনায়ক। জননন্দিত নেতা হিসেবে তার তুলনা ছিলেন তিনি নিজেই। দেশের মাটি ও মানুষের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা ও দায়বোধ তাকে মহীরুহে পরিণত করেছিল। বাঙালি জাতি, বাংলাদেশ এবং বঙ্গবন্ধু সমার্থক শব্দে পরিণত হয়েছিল।

সিলেট মহানগর ৩নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও রক্তদান কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। নগরীর রিকাবীবাজারস্থ অডিটোরিয়ামস্থ মুক্তমঞ্চে এ আলোচনা সভা ও রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সালেহ আহমদ ছালেক এর সভাপতিত্বে ও সহ সভাপতি আমিন হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখছেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক মো. ওয়ারিছ মিয়া, মহানগর তাঁতী লীগের সদস্য সচিব শেখ মো. আবুল হাসনাত বুলবুল, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, মহানগর যুবলীগ নেতা রানা আহমদ শিপলু, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ময়নুল হক ইলিয়াছী দিনার, মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক তানভীর কবির সুমন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য দেলোয়ার হোসেন, মহানগর ছাত্রলীগ নেতা এম. কাওছার আলম, তারেক আহমদ রাজু, জঙ্গীনুর আহমদ জীবান, আলীম উদ্দিন, রুবেল মুন্সী, এস. এম. লিমন, তায়েফ হোসাইন, রাহেল আহমদ, সাইক উদ্দিন সাজন, এহসান আহমদ, ইয়াকুব আলী চয়ন, তানভীর আহমদ ডায়মন্ড, আব্দুল্লাহ, নাঈম হাসান, তাউহিদুল ইসলাম মাহি, আহমেদ দুর্জয়, তায়েফ হোসাইন, মাহবুবুল আলম হৃদয়, তুর্জয় দাস মাহবুব, মঈনুল, জ্যোতি, আল আমিন, আলমগীর, জাহাঙ্গীর, দিলদার, আহবাব, তাহের, মিজান প্রমুখ। – বিজ্ঞপ্তি

 

সর্বশেষ সংবাদ