English Version

সকলের সচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব – কাউন্সিলর কয়েস লোদী

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, সকলের সচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব। ডেঙ্গু প্রতিরোধে আমাদের সবাইকে সতর্ক ও সচেতন থাকতে হবে। বিশেষ করে ডেঙ্গুর উৎস এডিস মশা নির্মুল করতে হবে। এডিস মশা সনাক্তকরণ যেহেতু কঠিন বিষয় তাই সব ধরনের মশা নিধনে সবাইকে এক সাথে কাজ করতে হবে। মশার উৎপত্তি ও উৎস্থল ধ্বংস করে দিতে হবে। তবে ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতনভাবে তা প্রতিরোধ করতে হবে।

সিলেট সোল্জার বয়েজ ক্লাবের উদ্যোগে ডেঙ্গ প্রতিরোধকল্পে চারপাশ পরিস্কার পরিচ্ছন্নতা ও মানুষকে সচেতন করার লক্ষ্যে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শনিবার (১০ আগষ্ট) বিকেলে নগরীর মজুমদারিস্থ এলাকায় সিলেট সোল্জার বয়েজ ক্লাবের উদ্যোগে ডেঙ্গ প্রতিরোধ কল্পে চারপাশ পরিস্কার পরিচ্ছন্নতা ও মানুষকে সচেতন করার লক্ষ্যে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান অনুষ্টিত হয়েছে।
সিলেট সোল্জার বয়েজ ক্লাবের সভাপতি কামরান জাহান বাপ্পির সভাপতিত্বে ও ওয়াহিদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির শিক্ষা, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মজুমদারী যুবকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শামীম মজুমদার।
এসময় উপস্থিত ছিলেন, ছতু মিয়া, আব্দুল হালিম, আলী আকবর রাজন, মান্না মিয়া।
অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন, সুমন, তামিম, ইমন, সাব্বির, বায়জিত, মাসুদ, মিলাদ, আল আমিন, রাহিন, রাফি, জুবরাজ, রাব্বি, মজলু, রিফাত, মারুফ, মাজহারুল, সজিব প্রমুখ। – বিজ্ঞপ্তি

 

সর্বশেষ সংবাদ