English Version

ঈদুল আযহা উপলক্ষে কমলগঞ্জে বিশেষ ভিজিএফ চাল বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি:: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নের ৩ হাজার ৯২৪ জন দরিদ্র ও দুঃস্থ্যের মাঝে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। শনিবার (১০ আগষ্ট) সকাল থেকে রহিমপুর, মুন্সীবাজার, শমশেরনগর, আলীনগর ও আদমপুর ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিশেষ ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, শনিবার শমশেরনগর ইউনিয়নে ৮৫১ জন, মুন্সীবাজার ইউনিয়নে ৪৯১ জন, আলীনগর ইউনিয়নে ৭৮৭ জন, রহিমপুর ইউনিয়নে ৯৩৫ জন ও আদমপুর ইউনিয়নে ৮৬০ জনের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়। ৫টি ইউনিয়নে মোট ৩ হাজার ৯২৪ জন দরিদ্র ও দুঃস্থ্যের মাঝে মোট ৫০ হাজার ৮৬০ কেজি চাল বিতরণ করা হয়।
চাল বিতরণকালে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো: জুয়েল আহমদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা ও আদমপুর ইউপি চেয়ারম্যান মো: আব্দাল হোসেন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।

কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, ঈদুল আযহা উপলক্ষে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৪৯ মে.টন বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়।
উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি সম্প্রতি আদমপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত সফর উদ্দিনের পরিবারকে পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে ২৫ হাজার টাকা প্রদান করেন এবং আরো ২৫ হাজার টাকা দেয়া হবে বলে আশ^াস প্রদান করেন।

 

সর্বশেষ সংবাদ