English Version

প্যারিসে সাকিবের ‘ফ্যামিলি ভ্যাকেশন’

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ মিশন শেষে ৭ জুলাই, রবিবার বাংলাদেশ সময় বিকেল ৫.২৬ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

এদিন এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফিরেছেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা জাতীয় দলের ১১ ক্রিকেটার। তবে জাতীয় দলের সঙ্গে ফেরেননি সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

Family vacation ❤❤❤

A post shared by shakib al hasan (@shaki_b75) on Jul 19, 2019 at 3:45am PDT

এরই ধারাবাহিকতায় স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে ইংল্যান্ড থেকে সুইজারল্যান্ডে উড়ে যান সাকিব। সেখানে স্ত্রী-সন্তানকে নিয়ে বেশ মজার সময় কাটান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সুইজারল্যান্ড থেকে সাকিবের পরিবার উড়ে যায় ইতালিতে। এখানেই শেষ নয়। ইতালি থেকে স্ত্রী-সন্তানকে নিয়ে ফ্রান্সে ছুটে গেছেন সাকিব। সম্প্রতি ফ্রান্সের রাজধানী প্যারিসে ঘুরে বেড়াতে দেখা গেছে তাদেরকে।

শুক্রবার (১৯ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন সাকিব। এদিন সাকিবের ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ছবিতে দেখা যায়, স্ত্রী-সন্তানকে নিয়ে প্যারিসে খাওয়া-দাওয়া করছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তাদের পেছনে শোভা পাচ্ছে প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার। নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকেও ছবিটি পোস্ট করেন সাকিব।

ছবিটির ক্যাপশনে সাকিব লেখেন, ‘ফ্যামিলি ভ্যাকেশন।’

 

সর্বশেষ সংবাদ